Breaking News
Home / News / সুহানাকে চুম্বন, বাড়াবাড়ি দেখলেই জেল পর্যন্ত যেতে রাজি শাহরুখ, প্রেমিকের জন্য জারি ৭ নিয়ম

সুহানাকে চুম্বন, বাড়াবাড়ি দেখলেই জেল পর্যন্ত যেতে রাজি শাহরুখ, প্রেমিকের জন্য জারি ৭ নিয়ম

জীবনের ২০ টি বসন্ত পার করে ফেললেন শাহরুখ কন্যা। শনিবার, ২২ মে ২১ -শে পা দিলেন সুহানা। বাবা-মেয়ের সম্পর্কটা আইপিএল-এর গ্যালারি থেকে কোয়ালিটি টাইম পর্যন্ত সকলেরই নজরে। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিচ্ছেন সুহানা। বাস্তবে বাবা হিসেবে মেয়ে সুহানাকে নিয়ে কতটা পজেসিভ শাহরুখ,তা সকলেই জানেন। একবার এক সাক্ষাৎকারে মেয়ের ভবিষ্যৎ প্রেমিকের জন্য ৭টি নিয়ম জারি করেছিলেন শাহরুখ, যারা সুহানার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তাদের কিন্তু অবশ্যই মানতে হবে এই কড়া নিয়মগুলি।

বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সর্বদাই নিজের স্টাইল স্টেটমেন্টে শিরোনামে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতেই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ কন্যা। একবার এক সাক্ষাৎকারে মেয়ের ভবিষ্যৎ প্রেমিকের জন্য ৭টি নিয়ম জারি করেছিলেন শাহরুখ, যারা সুহানার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তাদের কিন্তু অবশ্যই মানতে হবে এই কড়া নিয়মগুলি।

প্রথমত চাকরি থাকতে হবে। কোনওমতেই বেকার থাকা চলবে না। আগে থেকেই জেনে নাও শাহরুখ তাকে পছন্দ করবেন না। মেয়ের সব ব্যাপারেই থাকবেন শাহরুখ খান। সুহানা যে আমার রাজকন্যা, তোমার কোনওরকম জয়ের স্মারক নয়।

তবে মাথায় রাখতে হবে কোনও কিছু নিয়ে বেশি বাড়াবাড়ি দেখলে জেল পর্যন্ত যেতে রাজি শাহরুখ। ভবিষ্যতের প্রেমিকের যেন ভাল উকিল থাকে, সেকথাও জানিয়েছেন শাহরুখ খান। সুহানার সঙ্গে যা যা করবে সেগুলি আমার দিক থেকে পাল্টা পাবে।

এতগুলি শর্ত মানলেই সুহানার যোগ্য প্রেমিক হওয়া যাবে, সাফ জানিয়েছিলেন শাহরুখ। যদি পরে জানিয়েছিলেন পুরো বিষয়টি তিনি মজার ছলে বলেছে। তবে মজার ছলে হলেও বাদশা-র সাবধানবাণী ভুললেও বিপদও হতে পারে।

Sharing is caring!

About admin

Check Also

কুলির ছেলে আজ ৩৪০ কোটি টাকার প্রতিষ্ঠানের মালিক!

স্কুল থেকে ফেরার পথে বাবার সঙ্গে কুলির কাজ করত ছোট্ট মুস্তাফা। স্কুলব্যাগ নামিয়ে পিঠে তুলে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares